অটোরিকশাচাপায় আহত সমাপনী পরীক্ষার্থীর মৃত্যু - দৈনিকশিক্ষা

অটোরিকশাচাপায় আহত সমাপনী পরীক্ষার্থীর মৃত্যু

বরিশাল প্রতিনিধি |

বরিশালের মুলাদী উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার চাপায় আহত পিএসসি পরীক্ষার্থী তাসমিয়া আক্তার চাঁদনীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (২০ নভেম্বর) এ দুর্ঘটনা ঘটে।

চাঁদনী উপজেলার কাজিরচর ইউনিয়নের বাসিন্দা শহিদুল চৌকিদারের মেয়ে। সে কাজিরচর নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী হয়ে চলমান প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বাবার বাড়ি উত্তর কাজিরচরে হলেও নয়াকান্দি এলাকায় নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো চাঁদনী।

মোটামুটি ভালো ছাত্রী ছিল সে। এ বছর সে পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং দক্ষিণ কাজিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে পরীক্ষা দিয়ে আসছিল।

তিনি আরও জানান, বুধবার বাংলাদেশ ও বিশ্ব পরিচয় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিকশা চাঁদনীকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থান বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0056290626525879