অধ্যক্ষের থাপ্পরে হাসপাতালে সহকারী শিক্ষক! - দৈনিকশিক্ষা

অধ্যক্ষের থাপ্পরে হাসপাতালে সহকারী শিক্ষক!

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি |

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরনবীপুর নুরজাহান মযহারুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও সহকারী শিক্ষকের বাকবিতণ্ডায় অধ্যক্ষের থাপ্পরে শিক্ষক অসুস্থ হয়ে এখন হাসপাতালে।

জানা গেছে, আগামী ৩ আগস্ট একটি অনুষ্ঠানের আয়োজনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল ১১টায় চরনবিপুর নুরজাহান মযহারুল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ও শরীর চর্চা / স্কাউট শিক্ষক মযহারুল ইসলামের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে অধ্যক্ষ আনোয়ার হোসেন শরীরচর্চা শিক্ষককে থাপ্পর মারেন।

অপমান সহ্য করতে না পেরে এ সময় শরীরচর্চা শিক্ষক গুরুতর অসুস্থ হয়ে পড়লে কয়েকজন শিক্ষক তাকে উদ্ধার করে প্রথমে শাহজাদপুর সদরে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও তার অবস্থা সংকটাপন্ন।

ওই প্রতিষ্ঠানের অফিস সহকারী শাহাদাৎ হোসেন বলেন, শোকের মাস উপলক্ষে ৩ আগস্ট কলেজে একটি অনুষ্ঠানে ছাত্রদের জন্য মাথার ক্যাপ নিয়ে অধ্যক্ষ আনোয়ার হোসেন ও শরীর চর্চা শিক্ষক মযহারুল ইসলাম বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ সময় দুজনই উত্তেজিত হন। এর এক পর্যায়ে  শিক্ষক মযহারুল অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অধ্যক্ষ থাপ্পরে শরীর চর্চা শিক্ষক অসুস্থ হয়েছে কিনা আমি জানি না।

এ ব্যাপারে অধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, তাকে থাপ্পর মারা হয়নি। শুধু তর্কবিতর্কের একে পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034689903259277