অনশনরত নারী শিক্ষকদের কান্না (ভিডিও) - Dainikshiksha

অনশনরত নারী শিক্ষকদের কান্না (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্তির দাবিতে রাজধানীর প্রেসক্লাবের উল্টোপাশে নন এমপিও শিক্ষকদের অবস্থান কর্মসূচি ও আমরণ অনশন চলছে। আমরণ অনশনের ১৬তম দিনে মঙ্গলবার (১০ জুলাই) দৈনিক শিক্ষাকে নিজেদের দাবি ও মানবেতর অবস্থার কথা বর্ননা করেছেন ননএমপিও শিক্ষকরা। এ সময় নিজেদের সম্পর্কে বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েছেন অনশনরত অনেক শিক্ষক।  রেবাকা সুলতানা ও রিজিয়া পারভীন নামের দুই নারী শিক্ষক নিজেদের দুর্ভোগের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ননএমপিও শিক্ষকদের দুর্দশার চিত্র তুলে ধরতে তাদের বক্তব্যের ভিডিও দৈনিক শিক্ষায় প্রকাশ করা হল।   

উল্লেখ্য, এমপিওভুক্তির দাবিতে ননএমপিও শিক্ষকরা গত ১০ জুন থেকে প্রেসক্লাবের বিপরীত পাশের সড়কে লাগাতার অবস্থান নেন। বেঁধে দেওয়া সময়ের মধ্যে সরকার থেকে সুস্পষ্ট সিদ্ধান্ত না দেওয়ায় ২৫ জুন থেকে তাঁরা আমরণ অনশন করছেন। এমনকি পবিত্র ঈদুল ফিতরের নামাজও তারা রাজপথে আদায় ও ভুকা মিছিল করেন ননএমপিও শিক্ষকরা। মঙ্গলবার অবস্থান কর্মসূচির ৩১তম অনশনের ১৬তম দিন অতিবাহিত করছেন শিক্ষকরা। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038459300994873