অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে শিক্ষক বরখাস্ত - দৈনিকশিক্ষা

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে শিক্ষক বরখাস্ত

বাগেরহাট প্রতিনিধি: |

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে বাগেরহাটের শরণখোলার আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্সকে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ তদন্তে গঠন করা হয়েছে তিন সদস্যের তদন্ত কমিটি।

ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার অভিযোগে মঙ্গলবার (১৯ মার্চ) শিক্ষার্থীরা বিদ্যালয়ের ক্লাস বর্জন করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এই পরিস্থিতিতে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত এবং তদন্ত কমিটি গঠন করে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি। এরপর শিক্ষার্থীরা কর্মসূচি প্রত্যাহার করে।

বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্সকে সোমবার (১৮ মার্চ) দুপুরে এক কলেজ ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে এমন খবর পেয়ে শিক্ষার্থীরা মঙ্গলবার শিক্ষকের বিরুদ্ধে আন্দোলন করে। তবে অভিযুক্ত শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স দাবি করেন, স্থানীয় আমড়াগাছিয়া বাজার ইজারা নেওয়ার কারণে প্রতিপক্ষরা অহেতুক মিথ্যা ও কাল্পনিক অভিযোগ তুলে শিক্ষার্থীদের ব্যবহার করে আমাকে সামাজিক ও পেশাগত ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। কোনো মেয়েলি ঘটনা ঘটেনি।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেন খান বলেন, অভিযুক্ত শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তিন সদস্যের তদন্ত কমিটি করে কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আর শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বলেন, ‘অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিধিমত ব্যবস্থা নেওয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039260387420654