অবসর সুবিধার চেক পেলেন ১১৫ শিক্ষক - Dainikshiksha

অবসর সুবিধার চেক পেলেন ১১৫ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

ব্রাহ্মণবাড়িয়া জেলার ১১৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীকে কল্যাণ সুবিধা ও অবসর সুবিধার চেক হস্তান্তর করা হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) জাহানারা কুদ্দুস ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানে এসব শিক্ষকের হাতে প্রায় চার কোটি টাকার চেক তুলে দেয়া হয়। এসময় ৫ জন প্রবীণ শিক্ষক এবং ৫ জন বীর মুক্তিযোদ্ধাকে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন পদক এবং সংবর্ধনা দেয়া হয়। 

শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারী শিক্ষক কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিআই  পরিচালক  আবু নাসের, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র এডভোকেট ও ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক  শাহ মঞ্জুরুল হক এবং আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হানিফ মুন্সী।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, অধ্যক্ষ বায়তুল হোসেন খন্দকার, অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, প্রধান শিক্ষক কবির হোসেন, সহকারী অধ্যাপক শাহজাহান ভূইয়া, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদার, মুক্তিযোদ্ধা তাহরিমা চৌধুরী প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী বলেন, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন। তিনি মুক্তিযুদ্ধের পক্ষের শিক্ষা বান্ধব শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। 

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু , প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শিক্ষা ব্যবস্থা সরকারিকরণের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0063381195068359