অভয়নগরে বেসিক ৩৬০ ঘন্টা মেয়াদি কোর্সের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত - দৈনিকশিক্ষা

অভয়নগরে বেসিক ৩৬০ ঘন্টা মেয়াদি কোর্সের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগরে শান্তিপূর্ণ পরিবেশে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন বেসিক ৩৬০ ঘন্টা মেয়াদি কোর্সের চূড়ান্ত পরীক্ষা শুক্রবার (১১ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। বোর্ডের নির্ধারিত পরীক্ষা কেন্দ্র প্যারাডাইস টেকনিক্যাল ইন্সটিটিউটের ভেন্যু কেন্দ্র নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই পরীক্ষায় আটটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ৪শত ৯৭জন পরীক্ষার্থীর মধ্যে ৪শত ৫৩জন পরীক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ছাত্র সংখ্যা ৩শত৫২জন এবং ছাত্রী সংখ্যা ১শত ১জন। সকাল ১০টায় শুরু হয়ে এক ঘন্টাব্যাপী লিখিত পরীক্ষা এবং পরে তাদের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হয়।

পরীক্ষা চলাকালিন কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক ফকির মোহাম্মদ আবদুল মান্নান, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক এসএম ফারুক আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আনজু মনোয়ারা, পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ইমদাদুল হক, সহকারী কেন্দ্র সচিব নূর মোহাম্মাদ, হল সুপার মো. ইমদাদুল হক সিরাজী, সহকারী হল সুপার মো. দেলোয়ার হোসেনসহ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালকরা উপস্থিত ছিলেন।  

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043861865997314