অর্থ ছাড় ও বিল দাখিলের সময় বাড়াল মন্ত্রণালয় - দৈনিকশিক্ষা

অর্থ ছাড় ও বিল দাখিলের সময় বাড়াল মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সব মন্ত্রণালয় ও বিভাগের জন্য চলতি ২০১৯-২০ অর্থবছরের অর্থ ছাড় (অবমুক্তি) ও বিল দাখিলের সময়সীমা বাড়িয়েছে সরকার। পরিচালন ও উন্নয়ন বাজেটের আওতায় অর্থ অবমুক্তি ও বিল দাখিলের সময়সীমা বাড়িয়ে গত বুধবার (১০ জুন) একটি পরিপত্র জারি করেছে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ।

আর্থিক খাতে শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে জারি করা পরিপত্রে বলা হয়, পরিচালন ও উন্নয়ন বাজেটের আওতায় অর্থ ছাড়ের সময়সীমা বাড়িয়ে আগামী ২১ জুন করা হয়েছে। আগের পরিপত্র অনুযায়ী এ সময়সীমা ছিল ১০ জুন পর্যন্ত। এছাড়াও পরিচালন ও উন্নয়ন উভয় খাতে নতুন ব্যয় বিল দাখিলের সময়সীমা বাড়িয়ে ২১ জুন করা হয়। আগের পরিপত্র অনুযায়ী এ সময়সীমা ছিল ১৪ জুন পর্যন্ত।

পরিপত্রে বলা হয়েছে, মন্ত্রণালয় ও বিভাগগুলোকে পরিচালন ও উন্নয়ন উভয় খাতে ফেরত বিল দাখিল করতে হবে ২৩ জুনের মধ্যে। এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ে পরিচালন ও উন্নয়ন উভয় খাতে নতুন ও ফেরত বিল দাখিলের সময়সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে আগামী ২৫ জুন পর্যন্ত।

পরিপত্রে আরও বলা হয়, সকল প্রকার বেতন-ভাতা সংক্রান্ত বিল পূর্ব নির্ধারিত বা পুনঃনির্ধারিত সময়সীমার আওতামুক্ত থাকবে।

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037310123443604