আগেও প্রশ্নফাঁস হয়েছে এটা যুক্তি হতে পারে না : মতিন খসরু - Dainikshiksha

আগেও প্রশ্নফাঁস হয়েছে এটা যুক্তি হতে পারে না : মতিন খসরু

নিজস্ব প্রতিবেদক |

আগেও প্রশ্নফাঁস হয়েছে, এখনও হচ্ছে এটা কোনও যুক্তি হতে পারে না মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু এমপি বলেছেন,আগে মানুষ অন্যায় করেছে,চুরি করেছে বলে আমরাও করবো? প্রশ্নপত্র ফাঁস হয়েছে আর কোনোদিন এটা শুনতে চাই না। শেখ হাসিনার এত অর্জনকে দু-একটি অপকর্ম দিয়ে ম্লান করে দেবেন এটা হতে পারে না। যারা পারেন না তাদের পদত্যাগ করা উচিত।

রোববার সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনাকালে সরকার দলীয় সংসদ সদস্য আবদুল মতিন খসরু এসব কথা বলেন।

গত সোমবার (১৯ ফেব্রুয়ারি) গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, “মন্ত্রী কি নিজে প্রশ্ন পত্র ফাঁস করতে গেছে, না কি সচিব গেছে?

“দেখুন প্রশ্নপত্র ফাঁস, এটা কোনো নতুন কিছু না, এটা কিন্তু সব সময় যুগ যুগ ধরেই চলে এবং কখনও প্রচার হয় কখনও প্রচার হয় না, এটা হল বাস্তবতা।

শিক্ষামন্ত্রীর নাম উল্লেখ না করে সাবেক আইনমন্ত্রী খসরু বলেন, প্রশ্নফাঁস বন্ধ করতে দরকার হলে আমাদের সাহায্য নেন। সবাইকে ডাকেন। কেন প্রশ্নপত্র ফাঁস বন্ধ করা যাবে না। যারা পারেন না হি মাস্ট রিজাইন। আওয়ামী লীগে লোকের অভাব নেই। আপনাদের দু-একজনের ব্যর্থতার দায় আওয়ামী লীগ নেবে না। শেখ হাসিনা নেবেন না। আমরা নেবো না। ‘দু-একজনের অপকর্মে শেখ হাসিনার সব অর্জন ম্লান হতে পারে না।

আমাদের ছেলেরা খুবই মেধাবী উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা মেধাবী প্রজন্ম করতে চাই। আমাদের ভবিষ্যত প্রজন্ম মেধাবী হবে সৎ হবে এটা আমরা চাই। হতাশ হওয়ার কিছু নেই। আমাদের এগিয়ে যাওয়ার পথ প্রশস্ত। আমরা এগিয়ে যাবোই। বাংলাদেশকে পিছিয়ে ফিরে তাকাতে হবে না। তারুণ্যকে কীভাবে কাজে লাগাতে পারি সকলে বসে তার সিদ্ধান্ত নিতে হবে।’

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034611225128174