আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ১৩ অক্টোবর ২০১৯ খ্রিষ্টাব্দ, রোববার। ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৩ সফর ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫৫ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৬। শুভ বার: শুক্র ও রবি। শুভ রত্ন: হীরা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
প্রিয় মেষ, কোনো ধর্মীয় বা শুভ কাজে আপনাকে নেতৃত্ব দিতে হতে পারে। রাজনৈতিক পরিমণ্ডলে আপনার অবস্থা আগের চেয়ে মজবুত হবে। সৃজনশীল কাজের মাধ্যমে প্রশংসার পাশাপাশি অর্থাগমও হবে। বিশিষ্ট কোনো লোকের সাহায্য-সহযোগিতা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
দাম্পত্য সম্পর্ক যথেষ্ট সুখকর হবে। বিদ্যাশিক্ষার ক্ষেত্রে সঠিক সিদ্ধান্তে উপনীত হতে পারবেন। সামাজিক ক্ষেত্রে সুনাম বাড়বে। নিজের অবস্থান স্থায়ী হবে। স্বাস্থ্য ভালো যাবে। প্রেমের ব্যাপারে আপনার সিদ্ধান্তে অনড় থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
পড়াশোনার জন্য কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। পারিবারিক ক্ষেত্রে পূর্বের সমস্যার সমাধান হবে। বসদের কোনো সহযোগিতা পেতে পারেন। চাকরিতে সহকর্মীদের সঙ্গে মতের মিল থাকবে। প্রিয় মিথুন, ভালো থাকবেন। শুভ কামনা করি।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
শিক্ষার্থীদের কারো সফলতার সঙ্গে পরীক্ষায় কৃতকার্য হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরে বাতের ব্যথা হতে পারে। খাওয়াদাওয়ার ব্যাপারে আরো সতর্কতার প্রয়োজন। পুরনো জমে থাকা কাজ শেষ করতে সক্ষম হবেন। দূরের যাত্রা শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
সৃজনশীল পেশায় যারা জড়িত তাদের জন্য বিশেষভাবে শুভ এই দিনটি। পাওনা টাকা আদায়ের অগ্রগতি হবে। যানবাহন ব্যবসায় যারা জড়িত তাদের ব্যবসায় শুভযোগ রয়েছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মক্ষেত্রে বিপরীত লিঙ্গের কেউ আপনার প্রতি সাহায্যের হাত প্রসারিত করতে পারে। কম্পিউটার ও ইলেকট্রনিকস ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ডে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। সিদ্ধান্ত গ্রহণের জন্য দিনটি অত্যন্ত শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
প্রিয় তুলা, ব্যবসাক্ষেত্রে পূর্বের গতিশীলতা বজায় থাকবে। আপনার প্রস্তাব অন্য কেউ মেনে নেওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিপক্ষের সঙ্গে সৌজন্যমূলক আচরণ বজায় রাখুন। চাকরিজীবীদের কারো পদোন্নতির যোগ লক্ষ করা যায়।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বিদেশযাত্রার মাধ্যমে অর্থনৈতিকভাবে লাভবান হবেন। নতুন চুক্তির ক্ষেত্রে দিনটি শুভ। শিক্ষার্থীদের কেউ কেউ বিদেশে অধ্যয়নের সুযোগ পেতে পারেন। সামাজিক কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। মন স্থির করে কাজ করুন, সফলতা পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
প্রিয় ধনু, জনকল্যাণমূলক কোনো সংগঠনের মাধ্যমে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। প্রিয়জনের ভালোবাসা পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ধনু, মিথুন রাশির সঙ্গে আজ আপনার সম্পর্ক মিষ্টি হবে। দূরের যাত্রা শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আপনার সুচিন্তিত ও সময়োপযোগী পরামর্শ পারিবারিক ক্ষেত্রে গৃহীত হবে। সামান্য আর্থিক লেনদেন নিয়ে কারো সঙ্গে বিরোধে জড়িয়ে পড়া ঠিক হবে না। মনস্থির করে কথা বলবেন। ঝগড়া থেকে বিরত থাকুন। ভালো থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আজ আপনি ফাইলপত্র নিয়ে সতর্ক থাকবেন। দূরের যাত্রায় সঙ্গে কাউকে নিয়ে যাবেন। দিনের শেষে হাতে কিছু টাকা আসতে পারে। মনের জোরে প্রভাব বৃদ্ধি পাবে। সন্তানদের শিক্ষাসংক্রান্ত অনেক সমস্যার সমাধান পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রিয় মীন, ব্যবসাক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে ভালো কাজ পাবেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। শুভ কামনা করি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037360191345215