আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ২২ মে ২০২০ খ্রিষ্টাব্দ, শুক্রবার। ৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ এবং ২৮ রমজান ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ১৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৫। শুভ বার: বুধ ও রবি। শুভ রত্ন: পান্না ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। বিনয়ী ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। কোনো পোশাকের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। পিতার শারীরিক অবস্থা ভালো থাকতে পারে। পিতার সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ব্যাপারেই ঝুঁকি নেওয়া ঠিক হবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কৌশলে শত্রুর মোকাবিলা করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সকল ক্ষেত্রে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সন্তানের দিকে বিশেষ নজর দিন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন। পথ চলাচলে সতর্ক থাকুন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। অসুস্থ মায়ের যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আপনজনদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040450096130371