আড্ডা বন্ধে পিরোজপুরে ৯২ শিক্ষার্থীকে আটক (ভিডিও) - দৈনিকশিক্ষা

আড্ডা বন্ধে পিরোজপুরে ৯২ শিক্ষার্থীকে আটক (ভিডিও)

জিয়াউল হক, পিরোজপুর থেকে |

পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় রাতে বখাটের উৎপাত এবং স্কুল-কলেজের শিক্ষার্থীদের আড্ডা বন্ধে একযোগে ৭টি উপজেলায় অভিযান চালিয়েছে পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) রাত আটটার পর থেকে ৩ ঘন্টা ধরে চলে এ অভিযান। এ অভিযানে জেলার ৭টি উপজেলা থেকে ৯২ জন কিশোরকে আটকের পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়।  সদর উপজেলায় অভিযানের নেতৃত্ব দেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভিডিও দেখতে ক্লিক করুন 

পুলিশ সুপারের নেতৃত্বে সদর উপজেলার বলেশ্বর ব্রিজ, নতুন বাস টার্মিনাল, পুরাতন বাস টার্মিনাল, কৃষ্ণচূড়া মোড় ও ক্লাব রোডে অভিযান চালিয়ে স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়।


 
কিশোর গ্যাং, মাদক ও কিশোর অপরাধ প্রতিরোধ করা ও শিক্ষার্থীদের সন্ধ্যার পর পড়ার টেবিলে রাখার জন্যই এ অভিযান পরিচালনা করা হয় এবং তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033729076385498