আদিবাসী ছাত্রীকে ধর্ষণচেষ্টায় আটক ১ - Dainikshiksha

আদিবাসী ছাত্রীকে ধর্ষণচেষ্টায় আটক ১

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁয় এক আদিবাসী স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আরেক আদিবাসী যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ধামইরহাট পৌরসভার দক্ষিণ চকযদু গ্রামে বুধবার (১৪ আগস্ট) এ ঘটনা ঘটে।

আটক মানিয়েল টুডু (২৪) ধামইরহাট উপজেলার ধামইরহাট ইউনিয়নের জগৎনগর গ্রামের সুনীল টুডুর ছেলে।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন। মানিয়েল টুডুকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ কোর্ট হাজতে পাঠিয়েছে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, বুধবার দুপুর ২টার দিকে মানিয়েল টুডু ধামইরহাট পৌরসভার দক্ষিণ চকযদু গ্রামে তার আত্মীয়ের বাড়ি যান। ওই সময় বাড়িতে কেউ না থাকায় মানুয়েল টুডু ওই আদিবাসী কৃষকের ৭ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে মুখে টেপ লাগিয়ে ধর্ষণের চেষ্টা চালান।

ওসি বলেন, মেয়েটির চিৎকারে লোকজন এসে মানুয়েলকে আটক করে পুলিশে সোপর্দ করে। মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0038599967956543