আবরার ফাহাদের হত্যাকাণ্ডে জাবি উপাচার্যের নিন্দা - দৈনিকশিক্ষা

আবরার ফাহাদের হত্যাকাণ্ডে জাবি উপাচার্যের নিন্দা

জাবি প্রতিনিধি |

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডে ঘটনায় গভীরভাবে মর্মাহত হয়েছেন। তিনি এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক এক বিজ্ঞপ্তিতে দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানান।

একই সাথে উপাচার্য ড. ফারজানা ইসলাম আবরার ফাহাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

শোক বার্তায় উপাচার্য বলেন, এই হত্যাকাণ্ড আমাদেরকে বিস্মিত ও গভীরভাবে ব্যথিত করেছে। আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিও করেন উপাচার্য। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034780502319336