আবরার হত্যায় জড়িত কর্মীদের ছাত্রলীগের প্রয়োজন নেই - দৈনিকশিক্ষা

আবরার হত্যায় জড়িত কর্মীদের ছাত্রলীগের প্রয়োজন নেই

নিজস্ব প্রতিবেদক |
ছাত্রলীগের যে কর্মী আবরার (বুয়েট শিক্ষার্থী) হত্যাকাণ্ডে জড়িত, তাকে সংগঠনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
শনিবার (৪ জানুয়ারি) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।
 
ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের বলেন, যে কোনো কারণে হোক, বর্তমানে সংগঠনের সুনাম ক্ষুণ্ন হয়েছে। সেই ছাত্রলীগকর্মীর প্রয়োজন নেই, যে আবরার (বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ) হত্যায় জড়িত। তিনি আরও বলেন, যে নেতা রাজশাহীতে অধ্যক্ষকে অপমান করে সেই ছাত্রলীগ নেতারও প্রয়োজন, সেই ছাত্রলীগের আমাদের প্রয়োজন নেই।
 
ওবায়দুল কাদের বলেন, হারিয়ে যাওয়া ভাবমূর্তি পুনরুদ্ধার করতে হবে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত শুদ্ধি অভিযানে শুদ্ধ হয়ে নয়া উৎসর্গকৃত চেতনায় ছাত্রলীগকে সুনামের ধারা ফিরিয়ে আনতে হবে।
 
এ সময় বঙ্গবন্ধু পরিবারে কাছ থেকে সততা, মেধা ও ত্যাগের শিক্ষা নিয়ে রাজনীতি করতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
 
দেশের স্বাধীনতা সংগ্রামের অগ্রভাগের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই পুনর্মিলনী অনুষ্ঠান বিকেল ৩টা থেকে শুরু হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুনর্মিলনী অনুষ্ঠান রূপ নিয়েছে ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতাকর্মীদের মিলনমেলায়।
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0077190399169922