আমার আব্বুকে বাঁচান - দৈনিকশিক্ষা

মহাপরিচালকের ছেলের আকুতিআমার আব্বুকে বাঁচান

নিজস্ব প্রতিবেদক |

‘আমরা বড় বিপদে আছি, আপনারা আমার আব্বুকে বাঁচান। আপনাদের সহযোগিতায় ফিরে পেতে পারি আমার আব্বুকে। যাতে তাকে আবার প্রাণভরে আব্বু বলে ডাকতে পারব। সবার কাছে হাতজোড় করে প্রার্থনা করছি, আপনারা আমার আব্বুর চিকিৎসার জন্য একটু সাহায্য করুন। প্লিজ, আমাদের আব্বুর জন্য সবাই দোয়া করুন। আল্লাহ যেন আব্বুকে সুস্থ করে আমাদের কাছে আবার ফিরিয়ে দেন।’

 সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন মাউশি মহাপরিচালক মাহবুবুর রহমানের ছেলে প্রিননের এ আর্তি।

প্রিনন বলেন, ‘আব্বুর চিকিৎসায় সব মিলিয়ে প্রতিদিন ১৭-২০ লাখ টাকা খরচ হচ্ছে। যেটা আমাদের পরিবারের পক্ষে বহন করা সম্ভব না। আমরা দুই ভাই-বোন এখনও পড়াশোনা করি। এতদিন মাননীয় প্রধানমন্ত্রীসহ বিভিন্নজনের সহায়তায় চিকিৎসা চলছে। কিন্তু এখন আমরা খুবই অসহায় হয়ে পড়েছি। তবে, সবার সহযোগিতা পেলে আমার আব্বু সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরে আসবে’।

মাউশি মহাপরিচালকের সবশেষ শারীরিক অবস্থা নিয়ে প্রিননের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

‘আজ ২৬/১০/২০১৮ইং তারিখ, আমি প্রিনন চতুর্থ বার আমার বাবার সর্বশেষ অবস্থা আপনাদের জানাচ্ছি...

আব্বুর শারীরিক অবস্থার আরও একটু উন্নতি হয়েছে বলে সিঙ্গাপুরে অবস্থানরত আমার পরিবারের সদস্যগণ জানিয়েছেন। ডাক্তারগন জানিয়েছেন, তাঁর হার্ট ভালো রয়েছে এবং ব্লাড প্রেশারও স্বাভাবিক রয়েছে। এছাড়া রক্তের অক্সিজেন স্যাচুরেশন ৯৪ এর উপরে আছে এবং সর্বশেষ আজ স্থানীয় সময় দুপুর ২.০০ টায় ৯৮/৯৯ আছে। সর্বশেষ গত ২৩ তারিখের এক্সরে রিপোর্ট পর্যালোচনায় ডাক্তাররা বলেছেন, তাঁর ফুসফুসের আরও কিছুটা উন্নতি হয়েছে। ফুসফুসে পূর্বের তুলনায় বাতাস প্রবাহ বেড়েছে, ফুসফুসের টিস্যু দেখা যাচ্ছে এবং অক্সিজেনেশেন এর পরিমাণ বেড়েছে। আমার পরিবার আপনাদের সকলের সাহায্য সহযোগিতায় আব্বুর চিকিৎসা চালিয়ে যাচ্ছে।

 আপনাদের কাছে বিনীত নিবেদন সবাই তাঁর সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করবেন। মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের দয়া এবং আপনাদের সবার দোয়ায় যাতে আবার আমরা আমাদের প্রিয় আব্বুকে সুস্থভাবে আমাদের মাঝে ফিরে পাই সেই প্রার্থনা করছি...আমীন।

বাবার এ অবস্থায় মাউন্ট এলিজাবেথ এ চিকিৎসা ব্যয় অনেক বেশি তাই আবারও বলছি, আপনারা সকলেই সব সময় পাশে ছিলেন, আছেন এবং থাকবেন আমি জানি। তাই বরাবরের মতো আমি আবারও সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করছি।

মহান আল্লাহ্ আমাদের সকলের মঙ্গল করুন। আমীন।

গত ১৯ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন মহাপরিচালক অধ্যাপক মাহাবুবুর রহমান। সেদিন রাতেই পরিস্থিতির অবনতি হলে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) ভর্তি করা হয়। গত ২০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত তাঁকে অক্সিজেন দিয়ে কেবিন ব্লকের ৭ম তলার আইসিইউতে রাখা হয়েছিল। এরপর গত ২৩ সেপ্টেম্বর অবস্থার অবনতি হলে তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আর্থিক সাহায্য পাঠাতে

আলেয়া ফেরদৌসী

হিসাব নং- 0200000190823

অগ্রণী ব্যাংক, ফরিদপুর ব্র্যাঞ্চ

ফরিদপুর

বিকাশ নং: 01755968580

01726137094

আরও পড়ুন :  মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন

                             মহাপরিচালকের চিকিৎসায় আরও টাকার প্রয়োজন

                               মহাপরিচালকের চিকিৎসার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031499862670898