আর কোনো শিশু পথে পথে ঘুরবে না : মেহের আফরোজ - দৈনিকশিক্ষা

আর কোনো শিশু পথে পথে ঘুরবে না : মেহের আফরোজ

গাজীপুর প্রতিনিধি |

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে এদেশের শিশুরা বছরের প্রথম দিনে নতুন বই পাবে। যতদিন বঙ্গবন্ধু কণ্যা ক্ষমতায় আছে ততদিন দেশের একটি শিশুও শিক্ষা থেকে বঞ্চিত হবে না। আর কোনো শিশু পথে পথে ঘুরবে না। 

বুধবার (১ জানুয়ারি) সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে আয়োজিত বই উৎসব অনুষ্ঠানে বেগম রায়েয়া আহমেদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, শিশুরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ পরিচালনায় নিজেদের আত্মনিয়োগ করবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশুদের হাতে বছরের প্রথম দিনটিতেই নতুন বই তুলে দিলাম। আগামীর বাংলাদেশকে পরিচালনার জন্য তারা নিজেদেরকে তৈরি করবে। 

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ইউএনও মো. শিবলী সাদিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত, প্রাথমিক শিক্ষা অফিসার কর্মকর্তা, আ.লীগ নেতা এইচএম আবুবকর চৌধূরী, সিরাজুল ইসলাম, এসএম রবিন হোসেন, কামরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমানসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
  
এছাড়াও মেহের আফরোজ চুমকি এমপি উপজেলার বেশ কয়েকটি স্কুল ও মাদরাসার প্রাথমিক এবং মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041651725769043