আরও ৪ শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রণালয়ে তলব - দৈনিকশিক্ষা

আরও ৪ শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের আরও ৪ শিক্ষা কর্মকর্তাকে তলব করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। বিভাগীয় মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে তাদের। রোববার (১৯ মে) মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য জানিয়েছে। 

এ কর্মকর্তারা হলেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তার ও নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমান, শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছা, সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিন এবং সিরাজগঞ্জ সদরের সাবেক সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলাম। 

মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাকে জানায়, বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে এসব শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এসব মামলার শুনানিতেই তাদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে তলব করা হয়েছে। জানা গেছে, গত ২২ অক্টোবর ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তার ও নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমানের বিরুদ্ধে এবং গত ৬ ফেব্রুয়ারি শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়। এছাড়া গত ২৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিন এবং সিরাজগঞ্জ সদরের সাবেক সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। 

বিভাগীয় মামলার শুনানিতে শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছাকে আগামী ২৬ মে বেলা ২টায় এবং নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমানকে আগামী ২৮ মে বেলা ২টায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে। এছাড়া আগামী ২৭ মে বেলা ২টায় সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিনকে এবং একই দিন বেলা আড়াইটায় সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলামকে বিভাগীয় মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে। 

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0063121318817139