ইংলিশ ও বাংলা মাধ্যম শিক্ষার্থীদের ডিজিটাল কন্টেন্ট দিচ্ছে টিউটরসইঙ্ক - দৈনিকশিক্ষা

ইংলিশ ও বাংলা মাধ্যম শিক্ষার্থীদের ডিজিটাল কন্টেন্ট দিচ্ছে টিউটরসইঙ্ক

নিজস্ব প্রতিবেদক |

দেশ-বিদেশের ইংলিশ ও বাংলা মাধ্যম শিক্ষার্থীদের ডিজিটাল কন্টেন্ট দিচ্ছে টিউটরসইঙ্ক (www.mytutorsinc.com). করোনার এই ক্রান্তিকালে তারা শিক্ষার প্রসারে কাজ সব সংগঠনের সাথে যৌথভাবে অনলাইনে শিক্ষাদানে আরো ভূমিকা রাখতে চায়। টিউটরসইঙ্ক-এর এমন উদ্যোগে ইতিমধ্যে সহায়তা শুরু করেছে বাংলালিংক। বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধ্যায় শিক্ষা বিষয়ক ওয়েব সেমিনার 'এডুকেশন গোওস অন'। টিউটরসইঙ্ক-এর আয়োজনে অনুষ্ঠানটি তাদের ফেইসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়।

এতে অংশ নেন দৈনিক শিক্ষা ডটকমের প্রধান উপদেষ্টা ও সাবেক শিক্ষা সচিব মো. নজরুল ইসলাম খান এবং দৈনিক শিক্ষা ডটকমের সম্পাদক ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিউটরসইঙ্ক-এর ম্যানেজিং ডাইরেক্টর মরিয়ম নূর ইউনুস। সহযোতিার কথা তুলে ধরেন  প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সৈয়দ নূর আলম ও বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডাইরেক্টর গৌরব কাক্কারসহ বেশ কয়েকজন শিক্ষক-শিক্ষার্থী ও গবেষক।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0070700645446777