ইউএনওর গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, আহত ৮ - দৈনিকশিক্ষা

ইউএনওর গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, আহত ৮

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূলব আক্তারের গাড়ির সঙ্গে ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের দুইজনের পায়ের আঘাত গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার রাতে শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ দৈনিক শিক্ষাডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে পূজা মণ্ডপ পরিদর্শন করে ফেরার পথে শৌলমারী-রৌমারী সড়কের বড়াইকান্দি এলাকায় স্পিড ব্রেকারে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশা চালকসহ ৭ যাত্রী এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে থাকা পুলিশের সাবইন্সপেক্টও আনছার আলী আহত হয়েছে। আহতদের রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে অটোরিকশা চালক ফজলুল হক ও আহত যাত্রী ফজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো। বাকিদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041680335998535