ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার - দৈনিকশিক্ষা

ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার

বরিশাল প্রতিনিধি |

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কলেজের এমএম নূর উর রফি ইন্টার্নী হোস্টেলে পুলিশ অভিযান চালালে এসব ইয়াবা উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, হোস্টেলের তৃতীয় তলার ৩০৩নং কক্ষ থেকে ৫২০পিস ইয়াবাসহ রিফাত খান রন্টি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পাশাপাশি দুটি চাকুও উদ্ধার করা হয় সেখান থেকে। 

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের সহকারী কমিশনার মো: রাসেল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, হোস্টেল থেকে যে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে তার কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। তাছাড়া আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিয়‌মিত প‌রিদর্শ‌নের অংশ হি‌সে‌বে হো‌স্টে‌লে যান তিনি। এরপর ৩০৩নং রু‌মে অবৈধ একজনের উপ‌স্থি‌তি দে‌খে তি‌নি পু‌লি‌শে খবর দি‌লে পু‌লিশ তা‌কে ইয়াবাসহ আটক ক‌রে। 

নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মাদক গ্রহণ বা ব্যবসার সাথে হোস্টেলের ইন্টার্ন চিকিৎসকরা জড়িত কিনা তা তদন্তের পর বলা যাবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0081450939178467