ইবতেদায়ি মাদরাসার নীতিমালায় স্বাক্ষর করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন - Dainikshiksha

ইবতেদায়ি মাদরাসার নীতিমালায় স্বাক্ষর করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুরে স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষকদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় মাদরাসার পূর্ণাঙ্গ নীতিমালায় স্বাক্ষর করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

বৃহস্পতিবার (৪ অক্টোবর ) সকালে জেলা স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির উদ্যোগে সদর উপজেলা পশ্চিম চরমনসা খাজা স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসায় এ সমাবেশের আয়োজন করা হয়।

 বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব। এ সরকার দেশের ১৮ হাজারের মধ্যে ১৫১৯টি ইবতেদায়ি মাদরাসার শিক্ষকদের ভাতা দিয়ে আসছেন। আশা করি এ নীতিমালা অনুযায়ী বাকি শিক্ষকরাও সরকারি ভাতার আওতায় আসবেন। স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা স্থাপন, পাঠদানে অনুমতি, একাডেমিক স্বীকৃতি, মাদরাসা পরিচালনা, অনুদান ও বেতন ভাতাদির পূর্ণাঙ্গ নীতিমালা স্বাক্ষর করায় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, শিক্ষা প্রতিমন্ত্রী ও শিক্ষা সচিবকে অভিনন্দন জানান তারা।

সদর উপজেলা কমিটির সভাপতি মো. আবদুর রবের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা কমিটির সভাপতি মো. আবদুর রহিম। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ছাইফ উল্লাহ্ হেলাল।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034408569335938