ইবিতে নতুন দুই বাস - দৈনিকশিক্ষা

ইবিতে নতুন দুই বাস

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষার্থীদের জন্য নতুন দুটি বাস উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে প্রশাসন ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের  ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বাস দুটি উদ্বোধন করেন। এনিয়ে ইবির নিজস্ব পরিবহন পুলে বাসের সংখ্যা হলো ১৫ টি।  

কুষ্টিয়া ও ঝিনাইদহ রুটে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য পরিবহন পুলে নতুন দুটি বাস যুক্ত করা হয়েছে। বর্তমান বিশ^বিদ্যালয়ে মেগা প্রকল্পের অর্থ থেকে এক কোটি আটান্ন লাখ টাকায় দুটি বাস কেনা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পরিকল্পনা ও উন্নয়ন প্রকল্পের পরিচালক এইচ এম আলী হাসান, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, পরিবহন প্রশাসক প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম, ছাত্র উপদেষ্টা ও দায়িত্বপ্রাপ্ত প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কামাল উদ্দিনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, শতভাগ আবসিক না হওয়ার কারনে কুষ্টিয়া ও ঝিনাইদহ শহরে অবস্থানকারী শিক্ষার্থীদেও যাতায়াতের সুবিধার্থে দুটি বাস চালু করা হলো। প্রতি বছর পবিবহন পুলে নতুন বাস সংযুক্ত করা হবে বলেও জানান তারা। 

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0058598518371582