ইয়াবাসহ গ্রেফতার ম্যানেজিং কমিটির সভাপতিকে দেখতে স্কুল ছুটি - Dainikshiksha

ইয়াবাসহ গ্রেফতার ম্যানেজিং কমিটির সভাপতিকে দেখতে স্কুল ছুটি

বরিশাল প্রতিনিধি |
বরিশালের উজিরপুর উপজেলার জেড এ খান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইয়াবাসহ গ্রেফতার হন। জেলখানায় তাকে দেখতে যেতে রোববার (২১ জুলাই) স্কুল ছুটি ঘোষণা করা হয়। ক্লাস চলাকালীন হঠাৎ বিদ্যালয় বন্ধ ঘোষণা করেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুল আউয়াল। এতে ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকরাসহ এলাকাবাসী।
 
জানা গেছে, গত ১৯ জুলাই রাত সাড়ে ১১টায় জাহাঙ্গীর হোসেন হাওলাদারকে (৪৫) ইয়াবা সেবন অবস্থায় ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ। উজিরপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে উজিরপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ২০ জুলাই তাকে জেল হাজতে পাঠানো হয়। ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গীর গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রদী গ্রামের মৃত মুনসুর হাওলাদারের ছেলে। 
 
এ ব্যাপারে জেড এ খান মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আ. আউয়াল দৈনিক শিক্ষাকে বলেন, আমরা ঐভাবে স্কুল বন্ধ ঘোষণা করিনি। সব শিক্ষক বিরতিহীনভাবে ৬টি ক্লাস শেষ করে বরিশালে জেল গেটে সভাপতিকে দেখতে যায়।
 
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহিদুল হক দৈনিক শিক্ষাকে বলেন, আমরা বিষয়টি শুনেছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার দৈনিক শিক্ষাকে বলেন, এ ধরনের ঘটনায় কোনো ক্রমেই স্কুল বন্ধ ঘোষণা করতে পারে না। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0042340755462646