উৎসব মুখর পরিবেশে কলারোয়ায় বই উৎসব দিবস উদযাপিত - দৈনিকশিক্ষা

উৎসব মুখর পরিবেশে কলারোয়ায় বই উৎসব দিবস উদযাপিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি |

নতুন বছরে নতুন ক্লাসে শিক্ষার্থীদের হাতে হাতে নতুন বই। কলারোয়া উপজেলার শির্ক্ষাথীরা মাতোয়ারা নতুন বইয়ের গন্ধে। বছরের প্রথম দিন বুধবার (১ জানুয়ারি) সকালে  কলারোয়া উপজেলার ২৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৯ হাজার ৯৯৪ জন শিক্ষার্থীর হাতে পাঠ্যবই তুলে দেয়া হয়। প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীরা নতুন বই পেয়েছে। কলারোয়া সরকারি জিকে এমকে মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে উৎসবের সূচনা করেন স্থানীয় সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও  সরকারি জিকে এমকে মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা ভুমি কর্মকর্তা আক্তার হোসেন।

এমপি মুস্তফা লুৎফুল্লাহ বলেন, ক্লাসে শিক্ষার্থীর রোল হত হলো সেটা ব্যাপার না। তাদের জ্ঞান অর্জন করতে হবে।

বক্তারা বলেন, নতুন প্রজন্ম দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। তাদের দিকে আমাদের সবাইকে নজর রাখতে হবে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোজাফ্ফর হোসেন, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্লাহ আজাদ, প্রভাষক আবুল খায়ের, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রবসহ  অভিভাবক ও শিক্ষার্থীরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039041042327881