একছাত্রের ধাক্কায় ছাদ থেকে পড়ে ৩ ছাত্র আহত - দৈনিকশিক্ষা

একছাত্রের ধাক্কায় ছাদ থেকে পড়ে ৩ ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারের একটি স্কুল ভবনের ছাদ থেকে পড়ে তিন ছাত্র আহত হয়েছে। আহতদের সহপাঠী ও শিক্ষকরা বলছেন, নবম শ্রেণির একছাত্রের ধাক্কায় এই তিন জুনিয়র নিচে পড়ে আহত হয়েছে। 

মঙ্গলবার (৩০ অক্টোবর) বেলা পৌনে ৩টার দিকে ওই এলাকার হাম্মাদিয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে- স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র মো. হাবিব (১৩), তাসিম রহমান আবির (১৩) ও আরিয়ান শাহ (১৪)। 

হাম্মাদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আলী রেজা  জানান, স্কুলে টিফিনের সময় নবম শ্রেণির ছাত্র রেদওয়ান (১৫) তৃতীয় তলার বারান্দায় গিয়ে ওই তিন ছাত্রকে ধাক্কাধাক্কি করতে থাকে। এক পর্যায়ে বারান্দার রেলিংয়ের ওপর দিয়ে তারা তিনজন নিচে পড়ে যায়। 

‘পরে হাবিব ও আবিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। আর আরিয়ানকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’  

হাসপাতালে ছুটে আসা ওই স্কুলের সহকারী শিক্ষক মোমতাজ উদ্দিন জানান, খবর পেয়ে স্কুলের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় তিন ছাত্রকে উদ্ধার করে দ্রুত তাদের হাসপাতালে আনা হয়। শুনেছি রেদোয়ান নামে এক ছাত্র তাদের ধাক্কা দিয়েছে। 

‘তবে রেদওয়ান কেন তাদের সঙ্গে এমন আচরণ করেছে বিষয়টি এখনো আমরা জানতে পারিনি।’

এদিকে তিন শিক্ষার্থী আহত হওয়ার খবর পেয়ে বিদ্যালয়ে ছুটে যান অভিভাবকরা। তাদের সঙ্গে আশপাশের লোকজনও সেখানে গিয়ে জড়ো হয়েছেন। 

যোগাযোগ করা হলে হাম্মাদিয়া স্কুলের প্রধান শিক্ষক আবদুল্লাহ আল আমিন বলেন, একছাত্র তিন ছাত্রকে ছাদ থেকে ফেলে দিয়েছে। ঘটনাস্থলে পুলিশ এসেছে। আমরা তাদের সঙ্গে কথা বলছি। 

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, খবর পেয়ে আমরা স্কুলে এসেছি। ওই ছাত্র কেন তিনজনের সঙ্গে ধাক্কাধাক্কি করেছে তা জানার চেষ্টা করছি। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.027806043624878