এনটিআরসিএ চেয়ারম্যান আশফাক হুসেনের বিদায় সংবর্ধনা (ভিডিও) - দৈনিকশিক্ষা

এনটিআরসিএ চেয়ারম্যান আশফাক হুসেনের বিদায় সংবর্ধনা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

অবসরে গেলেন এনটিআরসিএ চেয়ারম্যান এস এম আশফাক হুসেন মঙ্গলবার এনটিআরসিএ চেয়ারম্যান পদ থেকে অবমুক্ত হয়ে অবসরোত্তর ছুটি শুরু করেছেন তিনি। এদিন এনটিআরসিএর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তিনি বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ছিলেন। ৩৪ বছর আগে ম্যাজিস্ট্রেট হিসেবে সরকারি চাকরিতে যোগদান করেছিলেন তিনি। 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যান এস এম আশফাক হোসেন দায়িত্ব নেয়ার পর এনটিআরসিএ নানা অগ্রগতির দিক তুলে ধরেন কর্মকর্তারা। কর্মকর্তারা জানান, ২০১৮ খ্রিষ্টাব্দের ১৪ নভেম্বর আশফাক হুসেন দায়িত্ব নেন। এরপর তিনটি শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি ও আবেদন গ্রহণ করা হয়। ৩০ হাজারের বেশি শিক্ষক শূন্যপদে নিয়োগের সুপারিশ করা হয়েছে এ সময়ে। এছাড়া মামলার জট খুলে এনটিআরসিএকে সচল করেছেন তিনি। তার দিক নির্দেশনায় এনটিআরসিএ আরও শক্তিশালী হয়েছে বলেও মন্তব্য করেন কর্মকর্তারা। সভাশেষে গত বছরের এনটিআরসিএর গতিশীল কর্মকাণ্ডের জন্য কর্মকর্তা কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এনটিআরসিএর চেয়ারম্যান। বিস্তারিত ভিডিওতে: 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049469470977783