এনটিআরসিএর গণশুনানি দৈনিক শিক্ষার ইউটিউবে - দৈনিকশিক্ষা

এনটিআরসিএর গণশুনানি দৈনিক শিক্ষার ইউটিউবে

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি শিক্ষক নিয়োগের লক্ষ্যে প্রার্থী বাছাইয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের অংশ হিসেবে গণশুনানির আয়োজন করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। আটটি বিভাগে পর্যায়ক্রমে গণশুনানি অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিকেলে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে প্রথম গণশুনানি অনুষ্ঠিত হয়। গণশুনানিতে সিলেট বিভাগের নিবন্ধন সনদধারীরা নিবন্ধন সম্পর্কিত সমস্যা, পরামর্শ, আবেদন এবং অভিযোগগুলো তুলে ধরেন। আর এনটিআরসিএ এর চেয়ারম্যান এসএম আশফাক হুসেন ব্যাখ্যা ও মতামত তুলে ধরেন। গণশুনানির পুরো ভিডিও ধারাবাহিকভাবে তুলে ধরছে দৈনিকশিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল। 

 

দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

SUBSCRIBE করতে ক্লিক করুন

যেভাবে সাবস্ক্রাইব করবেন: 
উপরের লিংক ক্লিক করুন। দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল আসবে। এবার মাঝে লাল রংয়ের SUBSCRIBE (সাবস্ক্রাইব) লেখায় ক্লিক করুন। এরপর SUBSCRIBE (সাবস্ক্রাইব) লেখার ডান পাশে বেল বাটন (ঘন্টির মত দেখতে) চাপুন। আপনার সাবস্ক্রাইব সম্পন্ন হবে। ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে আপনার জি-মেইল অ্যাকাউন্ট থাকতে হবে। আগে জি-মেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন। আর জি-মেইল অ্যাকাউন্ট না থাকলে আগে অ্যাকাউন্ট করে নিন। 

এছাড়া ব্রাউজ করেও চ্যানেলটি সাবস্ক্রাইব করা যাবে। ব্রাউজারে Youtube লিখে সার্চ করুন। ইউটিউবে যান। ইউটিউবের সার্চ অপশনে গিয়ে Dainik Shiksha লিখে আবার সার্চ করুন। দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল পাওয়া যাবে। লাল রংয়ের SUBSCRIBE (সাবস্ক্রাইব) লেখা ক্লিক করুন। অথবা দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলে গিয়ে লাল রংয়ের SUBSCRIBE (সাবস্ক্রাইব) লেখা ক্লিক করুন। এরপর SUBSCRIBE (সাবস্ক্রাইব) লেখার ডান পাশে বেল বাটন (ঘন্টির মত দেখতে) চাপুন। আপনার সাবস্ক্রাইব সম্পন্ন হবে।

এছাড়া শিক্ষার সব খবর একসাথে পেতে ফেসবুক পেইজে লাইক দিন। দৈনিক শিক্ষা পড়ুন। দেশকে এগিয়ে নিতে শিক্ষার মানোন্নয়নের বিকল্প নেই। শিক্ষার মানোন্নয়নে শিক্ষক, শিক্ষার্থী এবং শিক্ষা পরিবারের সকলের জন্য কাজ করছে দৈনিক শিক্ষা।  

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032980442047119