এনসিসি ব্যাংকের মহাখালী শাখার যাত্রা শুরু - দৈনিকশিক্ষা

এনসিসি ব্যাংকের মহাখালী শাখার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার মহাখালীতে এনসিসি ব্যাংকের ১২২ তম শাখা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। 

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন। 

অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন, এসইভিপি ও হেডঅব অপারেশন্স মুহাম্মদ এইচ কাফী, এসইভিপি ও  গুলশান শাখার ব্যবস্থাপক মো. মাহবুব আলম, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, ইভিপি এবং মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদ, এসভিপি ও মহাখালী শাখার ব্যবস্থাপক এ কে এম ইখলাসুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীরা, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির ভাষণে মোঃ নূরুন নেওয়াজ সেলিম বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ঢাকার মহাখালীতে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি নতুন শাখা এবং এর সংলগ্ন নতুন ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর কথা উল্লেখ করে বলেন, এই অত্যাধুনিক মেশিনের মাধ্যমে গ্রাহকরা স্বচ্ছন্দে যেকোন সময় অনলাইনে তাদের আমানতের টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। বর্তমানের এ মাহামারীর সময় গ্রাহদের স্বতঃর্ফূত ব্যাংকিং কার্যক্রমকে ত্বরানিত করবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0059430599212646