এবার নেদারল্যান্ডসে বন্দুক হামলায় নিহত ১ - Dainikshiksha

এবার নেদারল্যান্ডসে বন্দুক হামলায় নিহত ১

দৈনিকশিক্ষা ডেস্ক |

নিউজিল্যান্ডের দুটি মসজিদে মুসল্লিদের উপর হামলায় অর্ধশত মানুষ নিহতের রেশ এখনো কাটেনি। এর মধ্যেই নেদারল্যান্ডসের একটি শহরে প্রকাশ্য দিবালোকে গুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন নিহত ও অনেকে আহত হয়েছে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।  বিবিসির এক প্রতিবেদনে এ  তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ডাচ শহর আটরেচে পশ্চিমে ট্রাম স্টেশনের কাছে একটি স্কয়ারে বন্দুকধারী এই গুলি চালায়। ঘটনার পর ওই স্কয়ার ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। তবে পুলিশের একজন মুখপাত্র বলেছেন, ঘটনার পর একটি গাড়িতে করে পালিয়ে গেছে সন্দেহভাজন বন্দুকধারী।

এ ঘটনার সম্ভাব্য সন্ত্রাসীর উদ্দেশ্য সম্পর্কে তদন্ত করছে পুলিশ। একই সঙ্গে জরুরি প্রয়োজন ছাড়া লোকজনকে বের না হওয়ার জন্যও পরামর্শ দেয়া হয়েছে। স্থানীয় সময় পৌনে ১১টায় শহরের ২৪ অক্টোবর স্টেশনের কাছে গুলির ঘটনা ঘটে। জানা গেছে, বেশি বড় শহর না হলেও একটি সিটি সেন্টার আছে এবং একটি বিশ্ববিদ্যালয় আছে এই শহরে।

ডাচ প্রধানমন্ত্রী মার্ক রুতে বলেছেন, গুলির ঘটনার পর সরকার জরুরি বৈঠকে বসেছে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0041170120239258