এমটিসি অ্যাওয়ার্ড পেলেন নর্দান ইউনিভার্সিটির চেয়ারম্যান - দৈনিকশিক্ষা

এমটিসি অ্যাওয়ার্ড পেলেন নর্দান ইউনিভার্সিটির চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক |

নর্দান ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও খুলনার নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ দেশের উচ্চ শিক্ষার উন্নয়নে বিশেষ অবদান এবং আইসিটি ও শিক্ষাখাতে নেতৃত্ব ও অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং একাডেমিক লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন। গত ৭ সেপ্টেম্বর ভারতের ব্যাঙ্গালোরে এমটিসি গ্লোবাল কর্তৃপক্ষ আয়োজিত ৯ম ওয়ার্ল্ড এডু সামিটে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

এমটিসি ভারতের আন্তর্জাতিক শিক্ষা গবেষণাকারী প্রতিষ্ঠান যা বিশ্বের ৩০টি দেশে ৩১ হাজার শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে কাজ করে। এমটিসি গ্লোবাল ২০১০ খ্রিষ্টাব্দ থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক এ অ্যাওয়ার্ড প্রদান করছে। এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড-২০১৯ পাওয়ায় চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে নর্দান ইউনির্ভাসিটির শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।
 
প্রফেসর ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ ওয়ার্ল্ড এডু সামিটে ‘উচ্চ শিক্ষার আন্তর্জাতিকীকরণ : প্রতিবন্ধকতা ও সুযোগ’ শীর্ষক সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা  উপস্থাপন করেন।
 
সামিটে এমটিসি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট প্রফেসর ভোলানাথ দত্ত, ধ্রুব কলেজ অব ম্যানেজমেন্ট হায়দারাবাদের চেয়ারম্যান ড. এস প্রতাপ রেডি, আমিতি বিশ্ববিদ্যালয় জয়পুরের পরিচালক অধ্যাপক ড. ভিনিতা আগারওয়াল ও রমা বিশ্ববিদ্যালয় কানপুর ইউপি ভারতের বাণিজ্য ও ব্যবস্থাপনা অনুষদের ডিন অধ্যাপক ড. আফতাব আলম প্রমুখ বক্তৃতা করেন।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0070459842681885