এমপি নিক্সনের পক্ষে-বিপক্ষে মানববন্ধন কর্মসূচী দেয়ায় ১৪৪ ধারা জারি - দৈনিকশিক্ষা

এমপি নিক্সনের পক্ষে-বিপক্ষে মানববন্ধন কর্মসূচী দেয়ায় ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিবেদক |

ফরিদপুুরের সদরপুরে একই জায়গায় সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সনের পক্ষে-বিপক্ষে মানববন্ধন কর্মসূচী দেয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে, এ নির্দেশনা দেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার। তিনি জানান, সদরপুরের উপজেলা চত্বরে সকাল ১১টায় এমপি নিক্সনের বিরুদ্ধে মানববন্ধনের কর্মসূচি দেয় সদরপুর উপজেলা আওয়ামী লীগ। কিন্তু একই সময় একই স্থানে নিক্সনের সমর্থকরা মানববন্ধনের কর্মসূচি দেয়। এতে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য এ নির্দেশনা দেয়া হয়।

এদিকে, সদরপুরে ১৪৪ ধারা ভেঙে মিছিল করেছে নিক্সনের সমর্থকরা। এছাড়া, অবস্থান নিয়েছেন নিক্সন বিরোধী সদরপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। দুই গ্রুপের কর্মীর এমন কর্মসূচিতে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0064949989318848