মাদকসহ স্কুলশিক্ষক আটক - দৈনিকশিক্ষা

মাদকসহ স্কুলশিক্ষক আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি |

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাদকসহ স্কুলশিক্ষক মো. শাওনকে (২৭) আটক করেছে র‌্যাব। গত বুধবার সন্ধ্যায় দামলা গ্রামের রবি টাওয়ারের সামনে থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শাওন কামরগাঁও আইডিয়াল হাই স্কুলের খণ্ডকালীন শিক্ষক ও দক্ষিণ রাঢ়িখাল গ্রামের ওমর শরীফের ছেলে।

জানা যায়, র‌্যাব ১১-এর ভাগ্যকূল ক্যাম্প কমান্ডার মো. নাহিদ হাসান জনি ও এএসপি মো. মহিতুল ইসলামের নেতৃত্বে বুধবার (৪ জুলাই)সন্ধ্যায় দামলার রবি টাওয়ারের সামনে থেকে শাওনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও দুই বোতল হুইস্কি জব্দসহ মাদক বিক্রির পাঁচ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004127025604248