সফলতার পথচলা শুরু হোক নবম থেকেই - দৈনিকশিক্ষা

সফলতার পথচলা শুরু হোক নবম থেকেই

বিজ্ঞাপন প্রতিবেদন |

এসএসসিতে ভালো ফলাফল পেতে বাজারে আসছে পাঞ্জেরীর অনুশীলনমূলক বই। এসএসসি পরীক্ষায় সফল হতে নবম শ্রেণি থেকেই পাঞ্জেরী প্রকাশ করেছে অনুশীলনমূলক প্রশ্ন ও উত্তর। উত্তর বিশ্লেষণসহ নির্ভুল  MCQ। পর্যাপ্ত তথ্যচিত্রের মাধ্যমে বর্ণনা। একই সঙ্গে আছে Internet Link, POLE, Audio Book এর মাধ্যমে অনুশীলনের সুবিধা। আরও আছে বোর্ড পরীক্ষা ও শীর্ষ স্থানীয় স্কুলের টেস্ট পরীক্ষার প্রশ্ন ও উত্তর।

সেরা প্রস্তুতি নিয়ে সফল হতে পাঠ্যবইয়ের পাশাপাশি পাঞ্জেরীর প্র্যাক্টিস বইগুলোতে থাকছে অনুশীলনের সুযোগ। বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য রয়েছে- Model Questions English 1st Paper, Model Questions Including Grammar & Composition English 2nd Paper.

এছাড়াও রয়েছে, নির্মিতি, উচ্চতর গণিত মডেল টেস্ট , গণিত মডেল টেস্ট, বাংলা প্রথম ও দ্বিতীয় পত্র,  নোটস অন ইংলিশ ফর টুডে, গণিত, ইসলাম ও নৈতিক শিক্ষা, হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা, বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষা, শারীরিক শিক্ষা স্বাস্থ্যবিজ্ঞান ও খেলাধুলা, চারু ও কারুকলা, ক্যারিয়ার শিক্ষা, কৃষি শিক্ষা, গার্হস্থ্য বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, বাংলাদেশ ও বিশ্বপরিচয়, বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, পদার্থ বিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান, উচ্চতর গণিত, অর্থনীতি, পৌরনীতি ও নাগরিকতা, ভূগোল ও পরিবেশ, হিসাববিজ্ঞান, ফিন্যান্স ও ব্যাংকিং, ব্যবসায় উদ্যোগ, বিজ্ঞান।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0044240951538086