কওমি মাদরাসার কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ - দৈনিকশিক্ষা

কওমি মাদরাসার কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের শ্রীপুরে কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের ১২তম বার্ষিক পরীক্ষায় কৃতী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ ও দস্তারবন্দি মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) শ্রীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখছেন শাহ আহমাদ শফি দা.বা. | ছবি : গাজীপুর প্রতিনিধি

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের কার্য নির্বাহী সদস্য হযরত মাওলানা আশেকে মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, প্রধান মেহমান আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া চেয়ারম্যান ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি শাহ আহমাদ শফি দা.বা., শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা প্রমুখ।

সম্মেলনে ইসলামিক আলোচনা করেন বেফাকুল মাদারিসিল আরাবিয়ার মহাপরিচালক অধ্যাপক যোবায়ের আহমদ চৌধুরী, ঢাকার গাউছুল আজম জামে মসজিদের খতিব সুলতানুল ওয়ায়েজিন খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ বিশিষ্ট আলেম ওলামারা। সম্মেলনে উপজেলার কওমি মাদরাসার ছাত্র ও শিক্ষকরা অংশগ্রহণ করেন।

শাহ আহমাদ শফি তার আলোচনায় ইসলামের চার ইমাম ও চার মাযহাবের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং আগত মুসল্লি ও জনসাধারণকে তার হাতে বাইয়াত করান। পরে মোনাজাত শেষে কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণসহ দস্তারবন্দি করেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0050768852233887