কমলনগরে স্কুল মাদরাসা পরিচালনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ - দৈনিকশিক্ষা

কমলনগরে স্কুল মাদরাসা পরিচালনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগরে মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদরাসা পরিচালনা কমিটির সদস্যদের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে সচেতনতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ শামছুল আলম। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা বাসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল ওয়াজেদ তালুকদার, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ও জাইকা কর্মকর্তা উৎপল বিকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে উপজেলার ৩২টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা র পরিচালনা কমিটির সদস্যরা অংশ নেন।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহযোগিতায় উপজেলা পরিষদ চারদিন ব্যাপি ওই প্রশিক্ষণের আয়োজন করে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043201446533203