করোনা উপসর্গ নিয়ে রাজারহাটে স্কুলশিক্ষকের মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে রাজারহাটে স্কুলশিক্ষকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাটে করোনা উপসর্গ নিয়ে মো.  জাহাঙ্গীর আলম মুসা (৫৪) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গোবদা গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য মজিবর রহমানের পুত্র এবং লালমনিরহাটের রাজপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক।

পরিবার সূএে জানা যায় মৃত  মো. জাহাঙ্গীর আলম মুসা বেশ কিছুদিন আগে করোনার সকল উপসর্গ নিয়ে বাসায় অবস্থান করছিলেন। এর মধ্যে তার শ্বাসকষ্ট প্রকট আকার ধারণ করলে তাকে জরুরী ভিত্তিতে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তাকে আইসিইউতে এ রাখা হয় । 

অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময়  ডাক্তার বলেন জাহাঙ্গীর আলমের ফুসফুস নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে।

শুক্রবার (৩রা জুলাই) বিকালে রাজারহাট উপজেলা প্রশাসন কর্তৃক থানা পুলিশ, উপজেলা স্বেচ্ছাসেবক টিম সামাজিক দূরত্ব মেনে জানাযার মাধ্যমে মৃত ব্যক্তির দাফন করেছেন  ।

মৃতের পরিবার জানায়, বুধবার (২৪ জুন) মৃতের নমুনা দেয়া হয় এবং পরের বুধবার (১লা জুলাই) তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

উল্লেখ্য, রাজারহাটে করোনাভাইরাসে আক্রান্ত  হয়ে এখন পর্যন্ত কেউ মারা যায়নি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035929679870605