করোনা ওয়ার্ডে শিক্ষকের মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা ওয়ার্ডে শিক্ষকের মৃত্যু

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

কুড়িগ্রাম আলিয়া কামিল মাদরাসার ইংরেজি বিভাগের প্রভাষক রফিকুল ইসলাম রঞ্জু (৪৬) করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার (২৮ মে) রংপুর মেডিক্যাল কলেজের করোনা ওয়ার্ডে  চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

করোনা শনাক্তের জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও ফল আসার আগেই বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এ শিক্ষক।

প্রভাষক রফিকুল ইসলাম রঞ্জু । ছবি : সংগৃহীত

কুড়িগ্রাম আলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ নুর বখত দৈনিক শিক্ষাডটকমকে জানান, ১৫ মে তিনি বাড়ির পাশে মসজিদে এতেকাফ নামাজে বসেছিলেন। ২২ মে তিনি সর্দি-জ্বর ও পাতলা পায়খানায় আক্রান্ত হলে মসজিদ ছেড়ে বাড়িতে চিকিৎসা নেন। এরপর অবস্থার অবনতি হওয়ায় ২৫ মে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহতের বাড়ি সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি এলাকায়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিনকন্যা রেখে গেছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033309459686279