করোনা : কর্মহীন শ্রমজীবীদের খাদ্য সামগ্রী দিলো ছাত্রলীগ - দৈনিকশিক্ষা

করোনা : কর্মহীন শ্রমজীবীদের খাদ্য সামগ্রী দিলো ছাত্রলীগ

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরগুনার আমতলীতে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ২শ লোককে খাদ্য সামগ্রী দিয়েছে ছাত্রলীগ। বুধবার (১ এপ্রিল) সামাজিক সুরক্ষা বজায় রেখে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহবুবুল ইসলাম।

জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে উপজেলার অন্তত ত্রিশ হাজার হতদরিদ্র শ্রমজীবি মানুষ। এ হতদরিদ্র শ্রমজীবি পরিবারগুলোর মধ্যে ২শ পরিবারকে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহবুবুল ইসলামের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এসময় আমতলী পৌরসভা ও চাওড়া ইউনিয়নের শ্রমজীবী প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি তেল, এক কেজি পেঁয়াজ ও সাবান বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহম্মেদ ত্বোহা, জহিরুল ইসলাম ফাগুন, ইয়ামিন হাওলাদার ও রাহাত মৃধা প্রমুখ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0047721862792969