করোনা সন্দেহে খুবি শিক্ষার্থী খুমেকে ভর্তি - দৈনিকশিক্ষা

করোনা সন্দেহে খুবি শিক্ষার্থী খুমেকে ভর্তি

খুবি প্রতিনিধি |

করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে একজনকে ভর্তি করা হয়েছে। তিনি নেপালের নাগরিক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিকালচার টেকলোজি ডিসিপ্লিনের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (৮ মার্চ) সকালে ওই শিক্ষার্থীকে খুমেক হাসপাতালে ভর্তি হলে তাকে করোনা ইউনিটে পাঠানো হয়।

গত তিনদিন আগে তিনি নেপাল থেকে জ্বর ও কাশি নিয়ে দিনাজপুর কাকর ভিটা বর্ডার এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

খুমেক হাসপাতালের পরিচালক ডা. মন্জুর মোর্শেদ বলেন, যেহেতু ওই শিক্ষার্থী  বাইরের দেশ থেকে এসেছেন। তার জ্বর ও কাশি রয়েছে। এজন্যই তাকে করোনা ভাইরাস সন্দেহে ভর্তি করা হয়েছে। তবে তার স্যামপুল পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আসলেই তিনি করোনা ভাইরাসের রোগী কিনা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004040002822876