করোনাকালে দেশজুড়ে ইনহোম সেবা দিচ্ছে স্যামসাং - দৈনিকশিক্ষা

করোনাকালে দেশজুড়ে ইনহোম সেবা দিচ্ছে স্যামসাং

বিজ্ঞাপন প্রতিবেদন |

ক্রেতাদের প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা দিতে করোনা মহামারির মধ্যেও দেশজুড়ে ইন-হোম সেবা দিচ্ছে স্যামসাং বাংলাদেশ। দেশের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং বাংলাদেশই এ বৈশ্বিক মহামারিতে ক্রেতাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে।  

সব হোম অ্যাপ্লায়েন্স সামগ্রীর ক্ষেত্রে সার্ভিস ভ্যানের মাধ্যমে দেশজুড়ে এ সেবা প্রদান করছে স্যামসাং। এমনকি দেশের প্রত্যন্ত অঞ্চলেও বসবাসরত স্যামসাংয়ের ক্রেতারা এ সুবিধা উপভোগ করছেন। ক্রেতারা স্যামসাংয়ের কল সেন্টারে যোগাযোগের মাধ্যমে নিয়মিত রক্ষণাবেক্ষণের অংশ হিসেবে পণ্য পরীক্ষা করাতে পারেন কিংবা প্রয়োজনে পণ্যের মেরামত সেবা গ্রহণ করতে পারেন। 

স্যামসাংয়ের দক্ষ সার্ভিস টিমের সদস্যরা সরকারের নির্দেশনা অনুযায়ী সব ধরনের স্বাস্থ্যবিধি ও সুরক্ষামূলক নিয়ম মেনে ক্রেতাদের সব ধরনের সহায়তা দিবে। এ ইন-হোম সেবাটি পেতে ক্রেতাদের ২৪ ঘন্টা কল সেন্টারে (০৮০০০-৩০০-৩০০) যোগাযোগ করতে হবে এবং তাদের সেবা প্রাপ্তির বিষয়ে নিবন্ধন করতে হবে। 

পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে স্যামসাংয়ের পেশাদার কারিগররা ক্রেতার সাথে যোগাযোগ করে সময়সূচি নির্ধারণ করবেন এবং নিয়ম অনুসারে প্রয়োজনীয় অন্যান্য প্রক্রিয়াও অনুসরণ করা হবে।    

মহামারির সময় এ সেবা গ্রহণকারী স্যামসাং ক্রেতা শাহরিয়ার খান বলেন, ‘আমাদের রেফ্রিজারেটরের দরজাটি নষ্ট হয়ে গিয়েছিলো। এ পরিস্থিতিতে, আমাদের সেবা প্রাপ্তির প্রয়োজনীয়তার বিষয়টি স্যামসাংয়ের কল সেন্টারে জানানো হলে ২৪ ঘণ্টার মধ্যে প্রতিষ্ঠানটির দক্ষ কারিগররা বাসায় এসে পণ্যটি মেরামত করে দেয়। আমরা তাদের সেবায় পুরোপুরি সন্তুষ্ট এবং এ পরিস্থিতিতেও ক্রেতাদের চমৎকারভাবে সেবা প্রদানের জন্য স্যামসাংকে ধন্যবাদ।’ 

পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ রয়েছে এমন ক্রেতাদের জন্য পুরো সেবাটি বিনামূল্যে দেয়া হবে। আর যাদের ওয়্যারেন্টির মেয়াদ শেষ হয়ে গেছে তারাও স্বল্প খরচে এ সেবাটি গ্রহণ করতে পারবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘গত এক দশকে ক্রেতাদের সাথে আমাদের যে বন্ধন তৈরি হয়েছে সেটা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ প্রতিকূল সময়েও ক্রেতাদের প্রয়োজনীয়তার নিরিখে আমারা এগিয়ে এসেছি। আমাদের জন্য ক্রেতাদের সেবাদানই মুখ্য, তাদের প্রয়োজনে আমরা দেশজুড়ে এ সেবা দিচ্ছি। এ অনিশ্চিত সময়ে, ক্রেতার সহয়তা প্রদানের জন্য স্যামসাংয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে; তাই, এ প্রতিকূল সময়ে ক্রেতাদের প্রয়োজন মেটাতে ও তাদের নিশ্চিন্ত রাখতে আমাদের নিবেদিত কর্মীরা তাদের পাশেই রয়েছে।’

 
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039229393005371