কলাপাড়ায় ১৪ স্কুলকে আইসোলেশন কেন্দ্র ঘোষণা - দৈনিকশিক্ষা

কলাপাড়ায় ১৪ স্কুলকে আইসোলেশন কেন্দ্র ঘোষণা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

করোনা ভাইরাস প্রতিরোধে জরুরি চিকিৎসা সহায়তা দিতে পটুয়াখালীর কলাপাড়ায় ১৪টি স্কুলকে অস্থায়ী প্রতিষ্ঠানিক আইসোলেশন কেন্দ্র ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) উপজেলার ১২টি ইউনিয়ন ও দুটি পৌরসভার ১০টি মাধ্যমিক বিদ্যালয় ও চারটি প্রাথমিক বিদ্যালয়কে এ কেন্দ্র ঘোষণা করেন উপজেলা প্রশাসন।

কলাপাড়া উপজেলা প্রশাসন সূত্রে জানা যায, চাকামইয়া ইউনিয়নে গামইরবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, টিয়াখালী ইউনিয়নে পূর্ব বাদুরতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালুয়া ইউনিয়নে জনতা মাধ্যমিক বিদ্যালয়, মিঠাগঞ্জ ইউনিয়নে তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়, নীলগঞ্জ ইউনিয়নে পাখিমারা প্রফুল্ল ভৌমিক মাধ্যমিক বিদ্যালয়, মহিপুর ইউনিয়নে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়, লতাচাপলী ইউনিয়নে আমজেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধানখালী ইউনিয়নে লোন্দা হাশেম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধুলাসার ইউনিয়নে চরচাপলী ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়, বালিয়াতলী ইউনিয়নে তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়, ডালবুগঞ্জ ইউনিয়নে ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, চম্পাপুর ইউনিয়নে পাটুয়া আল-আমিন মাধ্যমিক বিদ্যালয়, কুয়াকাটা পৌরসভায় বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় ও কলাপাড়া পৌরসভায় খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়কে প্রাতিষ্ঠানিক আইসোলেশন কেন্দ্র ঘোষণা করা হয়েছে। এজন্য প্রতিটি কেন্দ্রে একজন জনপ্রতিনিধি ও একজন সরকারি কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। 

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, জরুরি চিকিৎসা প্রদান করতে ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে প্রস্তুত করতে কাজ করছে উপজেলা প্রশাসন। করোনার বিস্তার রোধে আগাম এমন প্রস্তুতি নেয়া হয়েছে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার জানান, উপজেলায় করোনা রোগী শনাক্ত হলে তখন চিকিৎসা দেয়ার জন্য এসব আইসোলেশন কেন্দ্র আগাম প্রস্তুতি রাখার প্রক্রিয়া এটি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061130523681641