কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় মামলা - Dainikshiksha

কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় মামলা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি |

বুড়িচংয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রী উত্ত্যক্ত করার সময় বাধা দেওয়ার জেরে কলেজ শিক্ষককে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় আহত কলেজ শিক্ষক বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা করেছেন। 

উপজেলা সদরের ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজিতে তিন বছর ধরে মো. দেলোয়ার হোসেন নামে এক শিক্ষক ট্রেড ইন্সট্রাক্টর, রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং পদে চাকরি করে আসছেন। বেশ কিছুদিন ধরে ওই কলেজের প্রাক্তন ছাত্র মো. সোহাগ, তোফায়েল আহাম্মেদ, তাদের দুই সঙ্গী আনোয়ার হোসেন, হৃদয়কে সঙ্গে নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে উত্ত্যক্ত করে আসছিল।

এ বিষয়টি শিক্ষক দেলোয়ার হোসেনের নজরে এলে তিনি কলেজ প্রধানের সহযোগিতায় তাদের বাধা দেন ও কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে নিষেধ করেন। এতে তারা শিক্ষককে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। শনিবার (১১ আগস্ট) ওই শিক্ষক উপজেলা মসজিদে মাগরিবের নামাজ আদায় করে কলেজ-সংলগ্ন বাসায় আসার সময় বখাটেরা তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় কলেজ শিক্ষককে লোহার রড, হকিস্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের এলোপাতাড়ি পিটুনিতে শিক্ষক দেলোয়ারের বাম হাত ভেঙে যায়। আহত শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার পর কলেজের অন্য শিক্ষকরা বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলেন। ঘটনার পরদিন আহত শিক্ষক বাদি হয়ে উপরোক্ত চার বখাটের নামে বুড়িচং থানায় একটি মামলা করেছেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032370090484619