কলেজছাত্রকে পিটিয়ে জখম - দৈনিকশিক্ষা

কলেজছাত্রকে পিটিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বড়লক্ষিপুর এলাকায় নয়ন মন্ডল (২০) নামে পাংশা সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। নয়ন একই ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের দারোগ আলী মন্ডলের ছেলে।

সোমবার সন্ধ্যায় রাজবাড়ী সদর হাসপাতালের নিচ তলার সার্জিরি ওয়ার্ডে ভর্তি থাকা নয়ন মন্ডল বলেন, তিনি দারিদ্রতার কারণে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর পাশাপাশি পড়াশোনা করেন। এবার জেলা শহরের আরএসকে ইনস্টিটিউট থেকে এসএসসি পরীক্ষায় পাস করে পাংশা সরকারি কলেজে ভর্তি হন। সোমবার দুপুরে তিনি বাড়ির অদূরে বড়লক্ষিপুর এলাকার জনৈক ব্যক্তির সেলুনের উদ্দেশ্যে রওনা হন। পথে আজাদের দোকানের সামনে পৌঁছাতেই পূর্ববিরোধের জেরে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। তাদের লাঠির আঘাতে তার মাথার পেছনে জখম হয়।

নয়নের বাবা দারোগ আলী মন্ডল বলেন, কারা কি কারণে তার ছেলেকে এমন জখম করেছে তা তিনি জানেন না। তবে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি জানিয়েছেন।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় সোমবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031030178070068