কলেজছাত্রীর ওপর স্প্রে নিক্ষেপ করায় বখাটে আটক - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীর ওপর স্প্রে নিক্ষেপ করায় বখাটে আটক

সিলেট প্রতিনিধি |

সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর ওপর এক বখাটে ছাত্র স্প্রে নিক্ষেপ করেছে। রোববার (১৬ জুন) সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেণির ছাত্রীর ওপর একই শ্রেণির বখাটে ছাত্র উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. আবু ছাইফ স্প্রে নিক্ষেপ করে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ওই ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠীরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়। বর্তমানে ওই ছাত্রী জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে শিক্ষকমণ্ডলীরা বখাটে ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। 

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির, এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য।

এ বিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, ঘটনার পরপর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহণ করেছে ও বখাটে ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনার নিন্দা জানান এবং আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ পরবর্তীকালে ছাত্রের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করবে। জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের প্রিন্সিপাল রুহিনী রঞ্জন পাল বলেন, এ ঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। ঘটনার নিন্দা জানান এবং আহত ছাত্রীর সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেন।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. মাইনুল জাকির বলেন, সংবাদ পেয়েই বখাটে ছাত্রকে কলেজ ক্যাম্পাস হতে আটক করি এবং জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা অবজারবেশন করছি। পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনি ব্যবস্থা গ্রহণ করব। 

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0042049884796143