কলেজছাত্রের মরদেহ উদ্ধার, আটক ২ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রের মরদেহ উদ্ধার, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি |

হবিগঞ্জের লাখাইয়ে উজ্জ্বল মিয়া (২২) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মেদি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। আটক দুইজন হলেন- নিহতের বান্ধবী একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের ফারজানা আক্তার এবং ফারজানার বাবা মঞ্জু মিয়া। উজ্জ্বল মুড়িয়াউক গ্রামের শাহ আলমের ছেলে। তিনি হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র। 

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে ফারজানার সরাসরি সম্পৃক্ততা থাকলেও তার বাবা জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে- প্রায় দুই মাস আগে উজ্জ্বলকে হত্যার পর তার মরদেহটি মাটিচাপা দিয়ে রাখা হয়। পরবর্তীতে তা ফেলে দেওয়া হয় মেদি বিলে। এছাড়া গত ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0064442157745361