কলেজছাত্রের মরদেহ উদ্ধার - Dainikshiksha

কলেজছাত্রের মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুরে সাব্বির হাওলাদার (২২) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার (১০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে পৌরসভার চানমারি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

সাব্বির পিরোজপুর সদর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের সিদ্দিকুর রহমান হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সাব্বির বাড়ি থেকে বের হন। এরপর সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার চানমারি এলাকায় স্থানীয় লোকজন গাছের সঙ্গে সাব্বিরের ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালে মর্গে পাঠায়।


 
সাব্বিরের বাবা সিদ্দিকুর রহমান হাওলাদার জানান, তার ছেলের আত্মহত্যা করার কোনো কারণ নেই। এটি আসলে হত্যা না কি আত্মহত্যা তা নিয়ে তার সন্দেহ রয়েছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037188529968262