কাদেরের সুস্থতা কামনায় বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের দোয়া মাহফিল - দৈনিকশিক্ষা

কাদেরের সুস্থতা কামনায় বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের দোয়া মাহফিল

ময়মনসিংহ প্রতিনিধি |

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তির জন্য দোয়া মাহফিল করেছে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের ময়মনসিংহ জেলা শাখা।  শুক্রবার (৮ মার্চ) সকাল ১০টায় জেলা কার্যালয়ে এ দোয়া মোনাজ মাহফিল অনুষ্ঠিত হয়। 

জেলা আহ্বায়ক গোলাম মোস্তফার সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানের শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব মো. আব্দুল ওয়াদুদ ভূঞা, ত্রিশালের কামরুল ইসলাম বাচ্চু আহ্বায়ক , মো. মাজহারুল ইসলাম , আব্দুল লতিফ খান, নান্দাইলের জাকির হোসেন খান , আব্দুল কাদির সদর, শ্যামল চন্দ্র বিশ্বাস, মুক্তাগাছার মো. ইব্রাহিম খলিল আহ্বায়ক , জাকির হোসেন, মোজাহিদুল ইসলাম (বাদল), সিরাজুল ইসলাম, আবুল হোসেন, শহিদুল কায়ছার, আবুল কালাম প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক, কলামিষ্ট ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে সিদ্দিকুর রহমান বলেন, ওবায়দুল কাদের দেশের এক উজ্জল নক্ষত্র ও শিক্ষক পরিবারের সন্তান। বাংলাদেশের প্রত্যেক উপজেলায় প্রাথমিক শিক্ষকদের সমন্বয় সভায় তার রোগমুক্তির দোয়া করার জন্য প্রাথমিক শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও  বলেন, সরকারের অভ্যন্তরে থেকে কিছু দুষ্ট চক্র সরকারের ভাবমুর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর সহকারী শিক্ষকদের প্রদত্ত প্রতিশ্রুতি ১১তম গ্রেড প্রদান না করার ষড়যন্ত্রে লিপ্ত। তিনি সময়ক্ষেপণ না করে সহকারী শিক্ষকদের ১১তম স্কেল প্রদানের দাবি জানান। 

তিনি আরো বলেন বঙ্গবন্ধু ও তাঁরই সুযোগ্য কন্যার সরকারিকরণকৃত প্রাথমিক বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রাখার অভিপ্রায়ে কিন্ডার গার্টেনসহ প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের অভিন্ন কর্মঘণ্টা ও পাঠ্যপুস্তক করার দাবিতে ২১ মার্চ সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদানের ঘোষণা দেন। 

সভাপতির বক্তব্যে মোঃ গোলাম মোস্তফা বলেন, বৈষম্যহীন শিক্ষাব্যবস্থায় প্রবর্তন হোক বঙ্গবন্ধুর আদর্শ।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.00534987449646