কাভার্ডভ্যানের চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত - Dainikshiksha

চলতি মাসে ১৯৫ প্রাণহানিকাভার্ডভ্যানের চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীতে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেছে মেহেদী হাসান নামে এক শিক্ষার্থীর। এছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১০ জন। এর মধ্যে নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার, ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় ২ জন, কুমিল্লার চান্দিনায় গাড়িচাপায় অজ্ঞাত যুবক, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভটভটি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক, ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাসের ধাক্কায় মিল শ্রমিক, কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাকের ধাক্কায় আচার বিক্রেতা ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে গাড়ির ধাক্কায় নারী স্কুল কর্মচারী নিহত হয়েছেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত শরীফ মুহাম্মদ সাঈম একজন আবৃত্তি শিল্পী। এ নিয়ে চলতি মাসের ২২ দিনে প্রাণ গেল ১৯৫ জনের।

ঢাকা : বুধবার বনশ্রীতে মোটরসাইকেল আরোহী মেহেদীর মাথা পিষ্ট করে দিয়ে চলে যায় কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি লেখাপড়ার পাশাপাশি মোবাইল ফোনের অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‘পাঠাও’-এর মোটরসাইকেল চালক হিসেবে কাজ করতেন। বুধবার রাতে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, বনশ্রীতে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে যায় পুলিশ। এ ঘটনায় দায়ী কাভার্ডভ্যানটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। পুলিশ জানায়, ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্র মেহেদী হাসান। তিনি রাজধানীর বাড্ডা এলাকায় থাকতেন। নিহতের ভাই মিরাজ জানান, ছয় ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট ছিলেন মেহেদী। তার বাবার নাম আবদুস সোবহান হাওলাদার। গ্রামের বাড়ি পিরোজপুরের জিয়ানগর থানার হোগলাবুনিয়ায়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : শাহিনা আক্তার নামের এক নারী আড়াইহাজারে গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরূখী এলাকায় এই ঘটনা ঘটে। শাহিনা পাঁচরূখী সাহেব আলী ফকির উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী এবং ওই এলাকার তালেবের স্ত্রী। বুধবার সকালে তিনি স্কুল আসার জন্য বাড়ি থেকে বের হন। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা দেয়।

নরসিংদী : নরসিংদীতে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন- পিকআপের চালক আমির হোসেন ও হেলপার (পরিচয় পাওয়া যায়নি)। বুধবার সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভগীরথপুরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ভৈরব থেকে একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। ভগীরথপুরে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঝিনাইদহ : ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে হরিণাকুন্ডু-লালন শাহ সড়কের সাধুহাটির মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খায়।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা গাড়িচাপায় নিহত যুবকের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়দের তথ্য মতে, মঙ্গলবার রাতে মহাসড়কের নাওতলা এলাকায় মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ভটভটি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত মোটরসাইকেল চালক মামুন (৪০) পার্বতীপুর ইউনিয়ন বিজিপুর গ্রামের মো. জয়নালের ছেলে।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুরের আনোয়ার খিলায় বুধবার দুপুরে মাইক্রোবাসের ধাক্কায় নিহত আয়নাল হক (৩৫) একজন রাইস মিল শ্রমিক। তিনি ভ্যানে ফুলপুর আসছিলেন।

কিশোরগঞ্জ : কুলিয়ারচরে বালুবাহী ট্রাকের চাপায় নিহত আবু বাক্কার ছিদ্দিক (৬৫) উপজেলার ছয়সূতী ইউনিয়নের লনাবাইদ গ্রামের মৃত খয়রম হোসেনের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত শরীফ মুহাম্মদ সাঈম (২৫) একজন আবৃত্তি শিল্পী। বুধবার দুপুর পৌনে ২টার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলা শহরের খৈয়াশার এলাকার মো. শাহজাহানের ছেলে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0037529468536377