কিশোরগঞ্জে অবসর সুবিধার চেক বিতরণ - দৈনিকশিক্ষা

কিশোরগঞ্জে অবসর সুবিধার চেক বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি |

কিশোরগঞ্জে বেসরকারি স্কুল কলেজ ও মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারিদের মাঝে সরাসরি অবসর সুবিধার চেক বিতরণ করা হয়েছে। শনিবার (২০  অক্টোবর) পৌর মহিলা মহাবিদ্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী অবসরপ্রাপ্ত  শিক্ষক-কর্মচারি এবং মৃতদের উত্তরাধিকারীবৃন্দের হাতে তাদের প্রাপ্য টাকার চেক তুলে দেন। অনুষ্ঠানে অবসরে যাওয়া ১৭জন শিক্ষককে প্রায় ৭৫ লাখ টাকা দেওয়া হয়।  

অনুষ্ঠানে অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমদ সাদী বলেন, শিক্ষকদের সুবিধার জন্য আমি সব রকমের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আছি। এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা লাগবে। প্রধানমন্ত্রি শেখ হাসিনা অবসরে যাওয়া শিক্ষক-কর্মচারিদের দুরবস্থা লাঘবে আরও টাকা বরাদ্দ দিয়েছেন। বর্তমান সরকারের দূরদর্শী চিন্তা ও উন্নত দেশ গঠনের প্রয়াসে অবসর সুবিধা বোর্ডের যাবতীয় সেশনজট কমিয়ে আনার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। 

অবসরে যাওয়া শিক্ষক মতিউর রহমান বলেন, অবসর সুবিধা বোর্ড এক সময় ছিল শিক্ষকদের জন্য শত বিড়ম্বনার স্থান। পদে পদে বিভিন্নভাবে অবসর যাওয়া শিক্ষকগণ হেনস্তার শিকার হতো । কিন্তু আজ ঠিক তার উল্টো চিত্র দেখা যাচ্ছে। অধ্যক্ষ শরীফ আহমদ সাদীর  বলিষ্ঠ নেতৃত্বে ও শ্রমের বিনিময়ে আজকের ডিজিটাল অবসর সুবিধা বোর্ড গঠিত হয়েছে। তাঁর এই অনবদ্য প্রচেষ্টার ফলে এখন আর কোন শিক্ষককে ঢাকায় যেতে হয়না "অনলাইনে আবেদন ও অনলাইনে চেক "।

অবসরের চেকপ্রাপ্ত একজন পক্ষাঘাতগ্রস্ত শিক্ষক বলেন , সচিব স্যারের জন্য আজ আমি খুব সহজেই আমার অবসরের চেকটি পেলাম । তিনি আরো বলেন, মনে করে ছিলাম চেকটি পেতে কিছু বাড়তি টাকা পয়সা লাগবে কিন্তু এখন আর সেই অবস্থা নেই। এখন যে কেউ  সরাসরি সচিব স্যারের সাথে দেখা করে সমস্যার কথা বলতে পারে এবং তিনি অত্যন্ত ধৈর্যের সাথে সকলের কথা শুনেন।

এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.0062918663024902