কেন্দুয়ায় বেসরকারি শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন - Dainikshiksha

কেন্দুয়ায় বেসরকারি শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি |

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের জন্য ১০শতাংশ কর্তনের আদেশের প্রতিবাদে নেত্রকোনার কেন্দুয়ায় বেসরকারি শিক্ষকেরা মানববন্ধন করেছেন।  বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) কেন্দুয়া উপজেলা শাখার উদ্যোগে দুপুর দুইটার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। 

প্রায় আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য দেন, বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) উপজেলা শাখার সভাপতি ও কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান বাঙালি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভরাপাড়া ফাজিল (স্নাতক) মাদরাসার অধ্যক্ষ মো. আবু সাদেক ও কেন্দুয়া সায়মা শাহজাহান একাডেমির প্রধান শিক্ষক মো. শহীদুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

এ সময় বক্তারা এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের জন্য ১০% কর্তনের প্রজ্ঞাপন দ্রুত বাতিলের দাবি জানান। সেইসঙ্গে সরকারি শিক্ষক-কর্মচারীদের ন্যায় বেসরকারি শিক্ষক-কর্মচারীদেরও উৎসব ভাতা, বাড়ি ভাড়া ও চিকিৎসা ভাতা প্রদানের দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে শিক্ষকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়।  স্মারকলিপিটি আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলাম। এ সময় মানববন্ধনে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদরাসার শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

 

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0070879459381104